সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কয়রায় প্রধানমন্ত্রীর দেয়া শীত বস্ত্র বিতরণ করলেন এমপি বাবু

কয়রায় প্রধানমন্ত্রীর দেয়া শীত বস্ত্র বিতরণ করলেন এমপি বাবু

 

মোহাঃ ফরহাদ হোসেন
কয়রা (খুলনা) প্রতিনিধিঃ

খুলনা-৬ কয়রা পাইকগাছার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু বলেছেন, আওয়ামীলীগ সবসময় মানুষের পাশে থাকেন। দেশের মানুষের কোন যে কোন দূর্যোগে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করে। এখন শীত মৌসুম চলছে। শীতার্ত মানুষের পাশে এগিয়ে এসেছি আমরা। শুধু দূর্যোগ নয়, মানুষের জীবনমান উন্নয়নে ও কর্মসংস্থান সৃষ্টিতে নিরলসভাবে কাজ করেছেন প্রধানমন্ত্রী। তিনি ্আরও বলেন, শীতকাল যখন ঘনিয়ে আসে অসহায়, গরিব, জনগনের মাঝে দুশ্চিন্তা পেয়ে বসে। শীতে তারা কিভাবে নিজেকে মানিয়ে নেবে এই আশায়। আমাদের দেশে প্রতিদিন অসংখ্য লোক ফুটপাতে রাত্রি যাপন করে থাকে শীতের তীব্রতার কারনে অনেক সময় অসহায় মানুষ কষ্টে দিন অতিবাহিত করে। শীতার্থ মানুষের পাশে যদি সরকারের পাশাপাশি আমাদের সামর্থ্য অনুযায়ী নিজ নিজ অবস্থান থেকে কিছু করার চেষ্টা করি, তাহলে তাদের কষ্ট লাঘব হবে। সারা বিশ্বের আর্থিক মন্দার মধ্য প্রন্তিক জনগোষ্টির কথা চিন্তা করে জননেত্রী শেখ হাসিনা টিসিবি পন্য সরবরাহ সহ বিভিন্ন ভাতা চালু করেছে। মুজিব শতবর্ষে পর্যায়ক্রমে দেশের নয় লাখ গৃহহীন পরিবারকে জমিসহ বাড়ী নির্মাণ করে দিচ্ছে সরকার। দেশকে আরও সমৃদ্ধ করতে শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই। শীতার্থ মানুষের দূর্ভোগ লাঘবে সরকার সবসময় সাধারণ মানুষের পাশে থাকে। তিনি সমাজের অসহায় মানুষের সাহায্যার্থে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
শনিবার সকাল ১১ টায় কয়রা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম মোহসিন রেজার সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে দলীয় নেতাকর্মী সহ সহস্রাধীক শীতার্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ শীত বস্ত্র (কম্বল) বিতরন করেন স্থানীয় সংসাদ আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কেরামত আলী, আওয়ামীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাফরুল ইসলাম পাড়, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এসএম বাহারুল ইসলাম, প্রচার সম্পাদক এসএম হারুন অর রশীদ, সংস্কৃতি সম্পাদক প্রভাষক শাহাবাজ আলী, আওয়মীলীগ নেতা মাষ্টার খায়রুল আলম, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম কোম্পানি, ইউপি চেয়ারম্যান আঃ সামাদ গাজী, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জুয়েল, নির্মল চন্দ্র, সমরেস মন্ডল, গনেষ মন্ডল, জিয়াদ আলী, দেবদাস কুমার, আঃ রশিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারণ সম্পাদক আমিনুল হক বাদল সহ সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

কয়রা (খুলনা)
তাং-০৭.০১.২০২৩

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড